তারিখ : ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা,২ যুবকের কারাদন্ড

কালিয়াকৈরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা,২ যুবকের কারাদন্ড
[ভালুকা ডট কম : ১৫ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টাকালে স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোর্পদ করেছে ।সোমবার রাতে ভ্রাম্যমান আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম  আটককৃত কালিয়াকৈর বাজার এলাকার জাফর মিয়ার ছেলে রনি মিয়া (২১)কে দেড় বছরের বিনাশ্রম ও তার সহযোগী একই এলাকার হরিপদ পালের ছেলে পলাশ পাল (২০)কে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন থেকেই বিদ্যালয় চলাকালীন সময়ে আশে পাশে ঘোরাফেরা করত। আর স্কুল ছাত্রীদের বিভিন্ন ভাবে উক্তত্য করত। প্রতিদিনের মত স্কুল মধ্যাহ্ন বিরতি দিলে ঐ ছাত্রী বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরে  আটককৃতরা স্কুল ছাত্রীদের যাতায়াতের রাস্তায় আগে থেকেই ওত পেতে থাকে। পরে অপহৃত মেয়েটি বাড়ী থেকে মধ্যাহ্ন বিরতি শেষে স্কুলে ফেরার পথে মেয়েটিকে হাত ধরে টানাটানি করে একটি গলির ভিতরে নিয়ে যায়। এসময় সাথে থাকা এক সহপাঠি দৌড়ে বিদ্যালয়ে খবর দেয়। পরে সাথে সাথে বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি ঘরের ভেতর থেকে মেয়েটিকে উদ্ধার করে এবং কালিয়াকৈর থানা পুলিশকে খবর দিয়ে উত্যক্তকারীদের পুলিশে সোর্পদ করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম জানান, মোবাইল কোর্ট আইন ২০০৯ এর দন্ডবিধি ১৮৬০ এর ৩৫৪ ধারা মোতাবেক নারীর শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় দুজনকে ভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই