তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বনকর্মকর্তাদের উপর হামলা আটক-১

কালিয়াকৈরে বনকর্মকর্তাদের উপর হামলা আটক-১
[ভালুকা ডট কম : ১৫ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক বাটা এলাকায় বনকর্মকর্তাদের উপর ওই এলাকার বনদখলকারীরা হামলা চালিয়ে অবরোধ করে তাদের উপর চড়াও হয়ে মারধরের ঘটনায় রজ্জব আলী (৪০) নামে এক জনকে সোমবার রাতে  আটক করেছে বিট কর্মকর্তারা। মঙ্গলবার তাকে গাজীপুর জেলহাজতে প্রেরন করা হয়। রজ্জব আলী উপজেলার পশ্চিম ভান্নারা এলাকার রহমান শেখের ছেলে।

অভিযোগে জানা যায়, কালিয়াকৈর রেঞ্জের মৌচাক বন বিটের উপজেলার মৌচাক এলাকার সরকারী সংরক্ষিত গেজেটভুক্ত বনভুমিতে উটলট বাগানের আকাশমনি গাছ কেটে টিনের ঘর তুলছে কতিপয় দখলকারী। এমন সংবাদ পেয়ে মৌচাক বিট কর্মকর্তা সজীব কুমার মজুমদার, বনপ্রহরী তৌহিদ হোসেন, নাছির উদ্দিন, বাগান মালি কাম গার্ড হাবিবুর রহমান, নৌকা চালক আঃ ছাওার ও মোশারফ হোসেন ঘটনাস্থলে যায়। ওই স্থানে গিয়ে দেখে ওই এলাকার এটিএম আজাহার উরফে আজাহার মুনসী, জসিম উদ্দিন, শাকিলসহ অজ্ঞাতনামা  ২০/২৫ জন লোক বনবিভাগের জমিতে গাছ কেটে ঘর উওোলন করছে।

এ সময় সরকারী বনভুমি রক্ষাথে বনকর্মকর্তা কর্মচারীরা বাধা দিলে ওই বনদখলকারীরা দা, লাঠি, শাবল ও কুড়াল নিয়ে বেআইনী জনতা সরকারী কাজে বাধা প্রদান করে। বনদখলকারীরা বনবিভাগের লোকজনের উপর চড়াও হয়ে মারপিট করে তাদের অবরোদ্ধ করে রাখে। এ সময় তাদের হামলা বনবিভাগের ৫জন লোক আহত হয়। খবর পেয়ে মৌচাক পুলিশ ফাড়ি থেকে পুলিশ গিয়ে তারে উদ্ধার করে । পরে সোমবার রাতে অভিযান চালিয়ে বন বিট কর্মকর্তারা ওই আসামীকে আটক করে। মৌচাক বিট কর্মকর্তা সজীব কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই