তারিখ : ২৩ জুলাই ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে যানজোট ও ভেজাল বিক্রি থেকে বিরত থাকতে লিফলেট বিতরন

সান্তাহারে যানজোট নিরসন ও ভেজাল খাবার বিক্রি থেকে বিরত থাকতে লিফলেট বিতরন
[ভালুকা ডট কম : ১৫ মে]
বগুড়ার সান্তাহার শহরে জানজোট নিরসনে আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তলুকদার ও উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান শহরের বিভিন্ন এলাকা পরির্দশন করেছেন। সোমবার শহরের সান্তাহার-বগুড়া বাস ও সিএনজি ষ্ট্যান্ড, সান্তাহার-নওগাঁ সিএনজি ষ্ট্যান্ড. রাণীনগর টেম্পু ষ্ট্যান্ড, ষ্টেশন রোডসহ বিভিন্ন এলাকা পরির্দশন করেন।

এসময় স্থানীয় পৌর বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, স্থানীয় আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম,আদমদীঘি উপজেলা আঃলীগে সহসাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চাম্পা,  সাংগটনিক সম্পাদক নিসরুল হামিদ ফুতু, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক রাসেদুল ইসলাম রাজা, স্থানীয় সিএজি মালিক সমিতির সভাপতি নুর ইসলাম, শ্রমিক নেতা মাসুদ চৌধুরী বুলবুলসহ গন্যমান্য ব্যাক্তিবগ্য উপস্থিত ছিলেন।

এসময় আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শহরের জনগুরুত্বপূর্ন রাস্তার উপর যানবাহন রাখা বা যত্রতত্র যাত্রী না তোলার জন্য শ্রমিক সংগঠনের প্রতি আহবান জানানো হয়। সেই সাথে রমজান মাসে সুস্থ্য ও নিরাপদ জনস্বাস্থ নিশ্চিতকরনের লক্ষে ভেজাল ও নিম্নমানের খাবার বিক্রি থেকে বিরত থাকতে ব্যবসায়ী এবং স্বাস্থ্যকর খাবার গ্রহনে জনসাধারনের মধ্যে সচেতনামুলক লিফলেট বিতরন করা হয়। এছারাও শহরের ষ্টেশন এলাকার আবাসিক হোটেলগুলোতে দেহ ব্যবসা বা কোন প্রকার অসামাজিক কর্মকান্ড যেন না ঘটে সে বিষয়ে হোটেল মালিক ও শ্রমিকদের সর্তক করা হয়। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই