তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বাস চালকের লাশ উদ্ধার

কালিয়াকৈরে বাস চালকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে বাস চালকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় ঠিকানা পরিবহন একটি যাত্রীবাহী বাসের ভিতর থেকে আক্কাস আলী(৩২)নামে এক চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত চালক আক্কাস আলী ঢাকা জেলার ধামরাই উপজেলার বোড়াকই এলাকার লাল খানের ছেলে। তিনি সাভার নামাপাড়া থেকে ঠিকানা পরিবহন যাত্রীবাহী বাস চালাতো। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

কালিয়াকৈর থানা পুলিশের এস আই  রাজা মিয়া জানান, কালিয়াকৈর-নবীনগর সড়কের চন্দ্রা এলাকায় যাত্রীবাহী বাসের চালক আক্কাস আলী বাসের ভিতরে রডের মধ্যে গলায় গামছা পেচিয়ে আত্নহত্যা করে। পরে রাত সাড়ে ১২টার দিকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে তার  লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আত্নহত্যার কারন জানা যায়নি।#

                     





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই