তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর বোকাইনগর ইউনিয়নে ভিজিডি’র চাল বিতরন

গৌরীপুর বোকাইনগর ইউনিয়নে ভিজিডি’র চাল বিতরন
[ভালুকা ডট কম : ১৬ মে]
গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে ভিজিডি’র ৩২৮ জন সুবিধাভোগীদের মাঝে বুধবার (১৬ মে) মার্চ ও এপ্রিল মাসের চাল বিতরন করেন ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন তদারকি কর্মকর্তা উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আবু রায়হান, উপজেলা ভিজিডি প্রকল্প সমন্বয়কারী কামরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারি নাসরিন আক্তার, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হেলিম, উপজেলা শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক বিল্লাল হোসেন, ইউপি মেম্বার আজিজুল হক, ইসহাক মিয়া, তৌহিদ আকন্দ, তাছলিমা আক্তার, ইউপি সচিব সুজন মিয়া প্রমুখ। ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ জানান এ ইউনিয়নের ভিজিডি’র সুবিধাভোগী ৩২৮ জন কার্ডধারীর প্রতিজনকে দু’মাসের বরাদ্দের ৬০ কেজি করে চাল সুষ্ঠভাবে বিতরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই