তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিরাপদ সড়ক চাই দাবীতে মানববন্ধন

নান্দাইলে নিরাপদ সড়ক চাই দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৬ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখা “নিরাপদ সড়ক চাই” (নিসচা) উদ্দ্যোগে ও যুগান্তর স্বজন সমাবেশের সহযোগীতায় বুধবার (১৬ মে) নান্দাইল চৌরাস্তা প্রেসক্লাব চত্বরে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহ্বায়ক মো. আসাদুজ্জামান খাঁনের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. আতাউর রহমান বাচ্চু’র পরিচালনায় অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবীতে আলোচনা সভায় নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়া আলোচনায় অংশগ্রহন করেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সদস্য ও নিরাপদ সড়ক চাই সংগঠনের সদস্য মো. দবির উদ্দিন ভূইয়া, বাংলাদেশ মানবাধিকার কমিশন ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নিসচা’র উপদেষ্ঠা মো. এনামুল হক বাবুল, প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম বাবুল, আমিনুল ইসলাম আঞ্জু, মো. শফিকুল ইসলাম সিদ্দিকী, আবুল হাসেম, মাওলানা ইসলাম উদ্দিন, রফিকুল ইসলাম, যুগান্তর স্বজন সহ-সভাপতি মো. শহীদ ভূইয়া, ইউপি সদস্য মো. বজলুর রহমান, শ্রমিক নেতা রুবেল মিয়া, এহতেশামুল হক শাহীন, মোঃ রমজান আলী, আবুল কালাম আজাদ, ডাঃ শরীফুল ইসলাম রিয়েন, শফিকুল ইসলাম রিপন, ডাঃ শাহজাহান ফকির, মো. মিজানুর রহমান খাঁন প্রমুখ।

ঘন্টা ব্যাপী মানববন্ধন ও আলোচনা সভার পর চৌরাস্তা এলাকায় র‌্যালী অনুষ্ঠিত হয়। এসময় সাধারন মানুষ নিরাপদ সড়ক চাই  দাবীর প্রতি সমর্থন ঘোষণা করেন। বক্তারা সাম্প্রতিক কালে নান্দাইলে সড়ক দূর্ঘটনায় শিক্ষক সহ  ৫/৬জন নিহতের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই