তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রধান মন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ভালুকায় প্রধান মন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৭ মে]
প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৩৭ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে আজ সন্ধ্যায় বঙ্গবন্ধু সৈনিকলীগ ভালুকার নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করে। লীগের উপজেলা শাখার সভাপতি কামরুজ্জামান কবির মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

এতে বক্তব্য রাখেন ছফির উদ্দিন রিন্টু, জাহাঙ্গীর আলম, মোয়াজ্জেম হোসেন সজিব, রুবেল মাহমুদ পলাশ, ইমান আলী, শহিদউল্লাহ, নাজমুল হক ফকির, এনামূল হক, সোহেল রানা, রাশেদুল ইসলাম, ফয়জুল ইসলাম, আল আমীন শেখ ও জহিরুল ইসলাম হিল্টন মোল্লা। অনুষ্ঠান পরিচালনা করেন সৈনিকলীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক ইঞ্জি.আতিকুল। পরে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ্যয়ু কামনা করেবিশেষ মোনাজাত করা হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই