তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে এক শিশুকে ধর্ষণ

ফুলপুরে এক শিশুকে ধর্ষণ
[ভালুকা ডট কম : ১৭ মে]
ময়মনসিংহের ফুলপুরে বৃহস্পতিবার বিকেলে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক আশিককে (১৩) আটক করেছেন। 

জানা যায়, উপজেলার কাজিয়াকান্দা গ্রামের এক দরিদ্র পরিবারের গৃহবধু সন্তানদের নিয়ে বাঁশতলা গ্রামের পিত্রালয়ে বেড়াতে যান। বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে খেলার সময় পাশের বাড়ির জাহাঙ্গীর আলমের পুত্র আশিক (১৩) ওই শিশু কন্যাকে (৬) ধর্ষণ করে। শিশু কন্যাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদে তার মাসহ বাড়ির লোকজন ধর্ষণের বিষয়টি জানতে পেরে চিকিৎসার জন্য ফুলপুর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থার অবনতি দেখে চিকিৎসক শিশুটিকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ সংবাদ পেয়ে বাড়ি থেকে ধর্ষক আশিককে আটক করে থানায় নিয়ে আসেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ একেএম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই