তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে চালককে হত্যা করে অটো ছিনতাই,আটক ১

নান্দাইলে চালককে হত্যা করে অটো ছিনতাই,আটক
[ভালুকা ডট কম : ১৮ মে]
নান্দাইলে অটো চালক মো. রানা ওরফে সিম্পনি (২৫)কে হাত-পা ও মুখ বাধা মৃত অবস্থায় শুক্রবার (১৮ মে) নান্দাইল মডেল থানা পুলিশ উদ্বার করে।

জানযায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের বড়াইল বাজার সংলগ্ন ভাট্টুরির বিলের ধান ক্ষেতে হাত-পা ও মুখ বাধা এক যুবককে মৃত অবস্থায় এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে নান্দাইল মডেল থানার ওসি মো: কামরুল ইসলাম ও এসআই আব্দুস ছাত্তার ঘটনাস্থলে পৌছে রানা (১৫)কে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

যুবক রানা নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের মহাদেবপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র। অটো চালিয়ে পরিবারের খরচ যোগাতো একমাত্র রানা। তার পরিবার সুুত্রে জানাযায়, গতকাল বৃহস্পতিবার অটো চালাতে গিয়ে রাতে আর বাড়িতে ফিরে আসেনি। অপরদিকে গতকাল বৃহস্পতিবার রাতেই অটো ছিনতাইকারী কয়েকজন আঠারবাড়ী রায়ের বাজারে একটি অটো বিক্রী করতে গিয়ে একজন ধরা পড়ে জনতার হাতে। পরে অটো সহ তাকে আঠারবাড়ী পুলিশ ফাড়িতে আটক রাখা হয়েছে।

নান্দাইল মডেল থানা পুলিশ আটককৃত একই গ্রামের নুরুল ইসলামের পুত্র ইমন (২০)কে ছিনতাইকৃত অটো সহ থানায় নিয়ে আসে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই