তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার নিউ সেবা হাসপাতাল থেকে ভূয়া ডাক্তার আটক

ভালুকার নিউ সেবা হাসপাতাল থেকে ভূয়া ডাক্তার আটক
[ভালুকা ডট কম : ১৯ মে]
শুক্রবার সন্ধ্যায় ভালুকা পৌর এলাকাকর উপজেলা পরিষদের সামনে নিউ সেবা নামে একটি বেসরকারী হাসপাতাল থেকে ডাঃ আশরাফ উদ্দীন ( জুলফিকার) ওরফে (মল্লিক) নামে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে ভালুকা থানা পুলিশ।

ওই ক্লিনিকে নাম ফলক,ভিজিটিং কার্ড ও প্যাডে পি এইচ ডি সহ চিকিৎসার বিভিন্ন গ্রুপের সর্বোচ্চ ডিগ্রীর পরিচয় লিখে দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে এলাকার নিরিহ রোগীদের প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। ক্লিনিকের সামনে সাইনবোর্ডে ডাক্তারদের পরিচিতি বোডে লেখা রয়েছে“কিডনী, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ আশরাফ উদ্দীন ( জুলফিকার) এম বি বি এস, পি এইচ ডি (জাপান) এক্স অনারারী সার্জন, মেডিসিন ও কিডনী রোগ বিভাগ, পিজি হাসপাতাল ঢাকা।

জানাযায় ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার আঃ মান্নান ও এ এস আই আলী হোসেন গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা পৌর এলাকার ১৩৮ শহীদ নাজিম উদ্দীন রোডে মোঃ লুৎফর রহমানের নিউ সেবা হসপিটাল এন্ড ল্যাবে অভিযান চালিয়ে ওই ভূয়া ডাক্তারকে আটক করে।

পুলিশ জানায় বাঘের হাট জেলার মোড়েল গঞ্জ থানার নিশাম গঞ্জ গ্রামের মৃত আবুল কাসেম হাওলাদারের ছেলে আশরাফ উদ্দীন জুলফিকার। তার বর্তমান ঠিকানা গাজীপুর জেলার জয়নাতলী এলাকা। বড় বড় ডাক্তারী ডিগ্রীর কোন সনদ কিংবা লেখা পড়ার স্কুল কলেজের কোন সনদ তিনি দেখাতে পারেননি। তবে ১৯৮২ সালে এস এস সি ও ৮৪ সালে এইচ এস সি পাশ করেছেন দাবী করলেও এ সবেরও সনদ দেখাতে পারেননি, আবার বলেন পেরামেডিকেল কোর্স করেছেন, দেশ বিদেশে ডাক্তারী ডিগ্রী একটিরও সনদ নেই।

তিনি কোন ডাক্তার নন তার পরও প্রতি শুক্রবারে ভালুকার ওই হাসপাতালে ৩০০ টাকা ভিজিট নিয়ে রোগী দেখতেন। সাইবোর্ড প্যাড ভিজিটিং কার্ডে কেন এত ডিগ্রী লিখেছেন জানতে চাইলে তিনি জানান ক্লিনিক কর্তৃপক্ষ ওগুলি তৈরী করেছেন তিনি জানেন না।

এ ব্যাপারে সেবা হাসপাতালের মালিকের সাথে কথা বলতে হাসপাতালে গেলে তাকে খোঁেজ পাওয়া যায়নি। ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান বিভিন্ন আলামত সহ একজন ভূয়া ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে যিনি মিথ্যে পরিচয়ে এলাকার নিরিহ রোগীদের প্রতারণা করছিলেন, তার বিরোদ্ধে মামলার প্রস্তুতি চলছে।# 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই