তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বাজারে জমিতে ঘর উত্তোলনের অভিযোগ

গৌরীপুরে মহিশ্বরণ বাজারে সরকারি জমিতে ঘর উত্তোলনের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মহিশ্বরন বাজারে সরকারি জমি দখল করে তাতে ঘর উত্তোলনের অভিযোগ ওঠেছে মোঃ খায়রুল ইসলাম (৪৫) ও মোঃ হাবিবুল্লাহ নামে স্থানীয় দু’ব্যক্তির বিরুদ্ধে।এ ঘটনায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানগণ।

অভিযোগে প্রকাশ উল্লেখিত মহিশ্বরন বাজারে ১ নং খাস খতিয়ানের ২৪ শতক জমি দখল করে মহিশ্বরন গ্রামের মৃত রহিম উদ্দিনের পুত্র খায়রুল ইসলাম ও হাবিবুল্লাহ তাতে ঘর উত্তোলন করেছেন। এর আগে তারা ১৮ ফেব্রুয়ারি এ স্থান থেকে সরকারি গাছ কেটে বিক্রি করার সময় সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা তা জব্দ করেন। জব্দকৃত গাছগুলো বর্তমানে অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জিম্মায় রয়েছে।

খায়রুল ইসলাম সরকারি জায়গা নিজের দাবি করে জানান উক্ত জমি ভুলবশত ১নং খাস খতিয়ানে বিআরএস রেকর্ডভুক্ত হয়েছে। রেকর্ড সংশোধনের জন্য তিনি আদালতে মামলা দায়ের করেছেন।  উক্ত জমি ১ নং খাস খতিয়ানের উল্লেখ করে অচিন্তপুর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা হেলাল উদ্দিন জানান এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই