তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর বাজারের রাস্তাগুলোর বেহাল দশা

কালিয়াকৈর বাজারের রাস্তাগুলোর বেহাল দশা
[ভালুকা ডট কম : ২০ মে]
কালিয়াকৈর পৌরসভার ঐতিহ্যবাহী  কালিয়াকৈর বাজারের রাস্তাগুলোর বেহাল দশা। দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় রাস্তাগুলোর পিচ ঢালাই উঠে গিয়ে  অসংখ্য খানাখন্দের সৃষ্টি হয়ে চলাচল অযোগ্য হয়ে পড়েছে। এতে দুর্ভোগে পড়েছে এলাকাবাসী।

পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা না থাকা ও ময়লা আবর্জনায় ড্রেনের মুখ বন্ধ থাকায় টানা বর্ষণে কালিয়াকৈর বাজারে একহাঁটু কাঁদা পানিতে একাকার হয়ে পড়েছে। বাজারে যাতায়াতকারী নিরীহ পথচারী  ও ব্যবসায়ীরা দুর্ভোগ পোহাচ্ছেন। এছাড়া নিয়মিত বাজার পরিস্কার না করায় যেখানে সেখানে ময়লার স্তুপ জমে আছে। ওইসব ময়লা -আবর্জনা পচে পরিবেশ দুষণ ঘটাচ্ছে। সেই সাথে বাজারে মশা-মাছির উপদ্রবও আশঙ্কাজনক ভাবে বৃদ্ধি পেয়েছে। বাজারের রাস্তাগুলোর  উন্নয়নে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা।

কালিয়াকৈর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম তাল্লুকদার বলেন, জন স্বার্থেই কালিয়াকৈর বাজারের বেহাল রাস্তাগুলো দ্রুত সংস্কার করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই