তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

ফুলপুরে কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২০ মে]
ফুলপুর পৌরসভার কাউন্সিলর পৌরসভা যুবলীগের আহবায়ক মোঃ সাদেকুর রহমান হত্যার বিচারের দাবিতে রোববার দুপুরে ফুলপুর সদরে এলাকাবাসির বিক্ষোভ মিছিল ও উপজেলা আওয়ামীলীগের শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলর সাদেক হত্যার বিচারের দাবিতে পৌরসভার চরপাড়া গ্রাম থেকে এলাকাবাসির একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোলচত্ত্বর মোড়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় যোগ দেন। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সংসদ সদস্য শরীফ আহমেদ, যুগ্ম আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল খলেক, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা যুবলীগ সভাপতি শশধর সেন, সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, কৃষকলীগ যুগ্ম আহবায়ক আজিজুল হক, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, নিহতের চাচা আমিনুল ইসলাম লিটন, সাংবাদিক আকিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, পৌরসভা কাউন্সিলর মোঃ সাদেকুর রহমান (২৫) গত ৯ মে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসীর পরিকল্পিত হত্যার শিকার হন। এ ঘটনায় নিহতের মা বাদি হয়ে উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মনিরুল হাসান টিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাসেল আহমেদ রয়েল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপনসহ ২১ জনের বিরুদ্ধে ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই