তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামীলীগের যৌথ সভা অনুষ্ঠিত

ভালুকায় আওয়ামীলীগের যৌথ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ মে]
আজ দুপুরে ভালুকা উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি/ সাধারন সম্পাদক সহ সকল ইউনিয়ন আ.লীগের সভাপতি/সাধারন সম্পাদক ও সকল ইউপি চেয়ারম্যানদের এক যৌথসভা উপজেলা আ.লীগ কার্যালয়ে উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনায় অংশনেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির ও আরিফ আহম্মেদ খান। এছাড়াও উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, ভালুকা ইউপি চেয়ারম্যান শিহাব আমীন খান, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছাইফুল ইসলাম, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, উপজেলা কৃষকলীগ সাধারন সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন আলোচনায় অংশ নেন।

ভালুকা পৌরসভাসহ সকল ইউনিয়নে ইফতার মাহফিলের আয়োজন করার জন্য তারিখ ও স্থান নির্ধারন করে ইউনিয়ন আ.লীগের সভাপতি/সাধারন সম্পাদক ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের দায়িত্ব দেওয়া হয়। সভায় বিভিন্ন ইউনিয়ন আ.লীগের সভাপতি/সাধারন সম্পাদক ও সহযোগী সংগঠনের সভাপতি/সাধারন সম্পাদক সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই