তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মায়েদের পুষ্টি বিষয়ে সচেতনতা মূলক উঠান বৈঠক

পত্নীতলায় গর্ভবতী ও প্রসূতী মায়েদের পুষ্টি বিষয়ে সচেতনতা মূলক উঠান বৈঠক অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মে]
পত্নীতলায় বিকশিত নারী নেটওর্য়াকের আয়োজনে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর পরিচালনায়য় গতকাল মঙ্গলবার উপজেলার নজিপুর ইউপির রঘুনাথপুর গ্রামে ২০ জন গর্ভবতী ও প্রসূতী মায়েদের প্রয়োজনীয় পুষ্টি ও স্বাস্থ্য বিষয়ে সচেতনতা মূলক দু’দিন ব্যাপী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বিকশিত নারী নেটওর্য়াক নজিপুর ইউপির সম্পাদিকা রিফাক সুলতানার সভাপতিত্বে উক্ত বৈঠকে গর্ভবতী ও প্রসূতী মায়েদের পুষ্টি বিষয়ে আলোচনা করেন দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী রবিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি স্বাস্থ্য সহকারী আক্তারুজ্জামান জুয়েল, ইয়ুথ লিডার আরিফুল ইসলাম সহ এলকার গণমান্য ব্যক্তিবর্গ।কর্মশালয় এলাকার ২০ জন গর্ভবতী ও প্রসূতী মায়েদের গর্ভকালীন ও প্রসূতীকালীন সময়ে করনীয় ও বর্জনীয় বিষয়ে সচেতনামূলক তথ্য প্রদান সহ পুষ্টি কর খাদ্য প্রদান করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই