তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা ঠিকাদার সমিতি গঠিত ও ইফতার মাহফিল

নান্দাইল উপজেলা ঠিকাদার সমিতি গঠিত ও ইফতার মাহফিল
[ভালুকা ডট কম : ২৪ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা এলজিইডি বিভাগে লাইসেন্স প্রাপ্ত ৫১জন ঠিকাদার সমন্বয়ে বুধবার নান্দাইল উপজেলা পরিষদ হলরুমে ঠিকাদার সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এতে প্রথম শ্রেণীর ঠিকাদার মো.আবুল ইসলাম ভূইয়া (বিকেএস ট্রেডার্স)কে আহ্বায়ক, মো. সাইফুল ইসলাম (আনোয়ারা কনস্ট্রাকশন), মোঃ সাইফুল ইসলাম ভূইয়া (জারিফ এন্ট্রারপ্রাইজ) ও মোঃ মামুনুর রশিদ ওয়াসিম (ঐশী এন্ট্রারপ্রাইজ)কে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটি বুধবার উপজেলা পরিষদ হলরুমে ইফতার মাহফিলের আয়োজন করেন। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুশুলী ইউপি চেয়ারম্যান মো. ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব ও খারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুল হাসনাত মিন্টু। ঠিকাদাররা নান্দাইলের উন্নয়ন কাজ সঠিক সময়ে সঠিক নিয়মে পালন করার সিদ্ধান্ত গ্রহন করেন। সভা পরিচালনা করেন প্রথম শ্রেণীর ঠিকাদার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম সরকার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই