তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৭

শার্শায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৭
[ভালুকা ডট কম : ২৯ মে]
যশোরের শার্শায় পরিবহন-ভডভডি (ইঞ্জিন চালিত তিন চাকার যান) মুখোমুখি সংঘর্ষে জাহিদ হোসেন (৪২) ও জিয়ারুল ইসলাম (২৮) নামে দুইজন নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ৭ জন। নিহত জাহিদ হোসেন ঝিকরগাছা উপজেলার জগনন্দকাটি গ্রামের ফারুক হোসেনের ছেলে ও জিয়ারুল ইসলাম একই উপজেলার কুমরী গ্রামের নুরালী সরদারের ছেলে। আহতদেরকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তী করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৫টার সময় যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের শার্শা উপজেলার নাভারন ত্রিমোহিনী শ্যামলাগাছী মোড় নামক স্থানে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহন বাস বিপরিত মুখি ভডভডি’র সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।আহতরা হচ্ছে, ঝিকরগাছা উপজেলার কুমরী গ্রামের আবুল হোসেনের পুত্র তাজু (২৭), মনিরুল ইসলামের পুত্র শাওন (২৬), ফারুক হোসেনের পুত্র জাহিদ (২৪), জাকের আলীর পুত্র কামাল গাজী (২৯), জানালী সরদারের পুত্র আয়ুব আলী (২৫), ইসমাইল গাজীর পুত্র আবু বক্কর ছিদ্দিক (৩০) ও ইলিশপুর গ্রামের ফজের আলীর পুত্র ইসমাইল হোসেন (২৩)।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ সার্জেন পলিটন মিয়া জানান, সকাল সাড়ে ৫টার সময় যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের শার্শা উপজেলার নাভারন ত্রিমোহিনী মোড় নামক স্থানে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি পরিবহন বাস বিপরিত মুখি ভডভডি’র (ইঞ্জিন চালিত তিন চাকার যান) সাথে মুখোমুখি সংঘর্ষে ভডভডির ২যাত্রী নিহত হয়েছে। ৭জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শার্শা উপজলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে গুরুতর আহত দ’জনের অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে জিয়ারুল নামে আরও একজন মারা যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই