তারিখ : ১৮ জুন ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ৪০টি বিদ্যালয়ে বিজ্ঞান সামগ্রী বিতরণ

হালুয়াঘাটে ৪০টি বিদ্যালয়ে বিজ্ঞান সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ মে]
২৯ মে মঙ্গলবার দুপুরে হালুয়াঘাট উপজেলার ৪০টি মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় ২ কোটি ৪০ লক্ষ টাকার বিজ্ঞান সামগ্রী বিতরণ করা হয়েছে। শিক্ষা মন্ত্রনালয়ের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ তা বিতরণ করেন।

হালুয়াঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ বলেন, উক্ত বিজ্ঞান সামগ্রী শিক্ষা মন্ত্রনালয়ের অধিনে সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের আওতায় আরডিপিপি এর সংস্থান অনুযায়ী প্যাকেজ প্রোগ্রামের অন্তর্ভুক্ত। সেখান থেকেই তা বরাদ্ধ দেয়া হয়েছে।এই বিজ্ঞান সামগ্রীর প্রতিটি কার্টনে পদার্থ-রসায়ন-জীববিদ্যা ও গণীতের মোট ১১৭ টি আইটেম রয়েছে। এই শিক্ষা উপকরন  বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্যে ব্যাপক সহায়ক হিসেবে কাজ করবে বলে তিনি জানান।

বিতরণের সময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব, ডিএস আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নার্গিস আক্তার, সেন্ট মেরিজ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাকলি রাকসাম, ছাঁতুগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম আহসান, মাজড়াকুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখলাস উদ্দিন, বাঘাইতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, ভাষা শহীদ আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানসহ বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই