তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক যুবক খুন

ভালুকায় এক যুবক খুন
[ভালুকা ডট কম : ৩১ মে]
ভালুকা উপজেলার ডাকাতিয়া চৌরাস্তা এলাকায় ৩০ মে বুধবার দিবাগত রাতে বাড়ী সংলগ্ন ধানক্ষেতে ছাইফুল ইসলাম (৪০) নামে এক দূবাই প্রবাসীকে দুর্বৃত্তরা কুপিয়ে নির্মমভাবে খুন করে ফেলে গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া মধ্যপাড়া গ্রামের নব্বেছ আলীর ছেলে দুবাই প্রবাসী ছাইফুল ইসলাম কিছুদিন পূর্বে বাংলাদেশে আসে। ঘটনার রাতে কোন এক সময় কে বা কারা তাকে এলোপাথারি কুপিয়ে খুন করে ওই স্থানে ফেলে যায়। পরদিন বৃহস্পতিবার সকালে এলাকাবাসী ধানক্ষেতে মৃতদেহ দেখতে পেয়ে এগিয়ে গেলে ছাইফুল ইসলামের লাশ সনাক্ত করে ভালুকা থানা পুলিশে খবর দেয়।

পারিবারিক সূত্রে জানা যায় ,বুধবার বাড়ীতে ইফতার করে বেড়িয়ে যাওয়ার পর রাতে আর সে বাড়ী ফিরে আসেনি। বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। ভালুকা মডেল থানা পরিদর্শক(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করা হচ্ছে।পরিবারের লোকজনকে জিজ্ঞাসা-বাদ করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই