তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে স্কুলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত শিশু

তজুমদ্দিনে স্কুলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত শিশু
[ভালুকা ডট কম : ৩১ মে]
ভোলার তজুমদ্দিনে এক প্রাইমারী স্কুল ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে ৪ বছর বয়সী এক শিশু। তাকে উদ্ধার করে প্রথমে তজুমদ্দিন হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার চরম অবনতি হলে তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

হাসপাতাল ও আহতের পারিবারিক সুত্রে জানা গেছে,উপজেলার দক্ষিণ শম্ভুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মূল গেইট খোলা থাকায় স্কুল পাশ্ববর্তী শম্ভুপুর ৬নং ওয়ার্ডে বাসিন্দা মোঃ ছালাউদ্দিনের ছেলে হামিম (৪) সিড়ি বেয়ে স্কুলের ছাদে উঠে যান। এক পর্যায়ে সকাল ১১ টার দিকে শিশুটি স্কুলের ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তার নানা হাসেমসহ তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক দেন। তাতেও তার জ্ঞান না ফেরায় এবং হামিমের শরীরিক অবস্থার আরো অবনতি হলে তাৎক্ষনিক ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়।

আহত শিশুর শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে তজুমদ্দিন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুজাহিদুল ইসলাম জানান, শিশুটির মাথায় আঘাতের কারণে তার অবস্থা আশংকা জনক। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর জ্ঞান না ফেরায় ও অবস্থার অবনতি হওয়ায় ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।#





 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই