তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্ত্রীর বিয়ের গুজবে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর বিয়ের গুজবে স্বামীর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০৪ জুন]
সৌদি আরবে স্ত্রীর বিয়ে করার গুজবে স্ত্রীর উপর অভিমান করে নওগাঁর রাণীনগরে গলায় ফাঁস দিয়ে স্বামী মানিক শেখ (৩৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। রবিবার রাতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন গ্রামে এ ঘটনাটি ঘটে। সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে রাণীনগর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজশাহীর চাঁপাই নবাবগঞ্জ উপজেলার আমনুরা পাওয়েল এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে মানিক শেখ গত প্রায় ১৬-১৭ বছর আগে রাণীনগরের চকাদিন এলাকায় এসে লেপ, তোষক, বালিশ তৈরি কারখানা করে ব্যবসা করে আসছিল। ব্যবসা চলাকালে একই এলাকার বাছেদ আলীর মেয়ে দিলরুবাকে বিয়ে করে। তাদের সংসারে তিন ছেলে জন্ম নেয়। হত দরিদ্র ও খেয়ে না খেয়ে চলা সংসারে স্বচ্ছলতা ফিরে আনতে গত দুই বছর আগে স্ত্রী দিলরুবাকে সৌদি আরবে পাঠায়। এর পর স্ত্রীর পাঠানো টাকায় জায়গা কিনে বাড়ী তৈরি করে বসবাস করে আসছে মানিক। এমত অবস্থায় গত প্রায় তিন-চার মাস আগে থেকে স্বামী মানিক তার স্ত্রী দিররুবাকে বিদেশ থেকে বাড়ীতে আসার চাপ দিতে থাকে। কিন্তু কিছু কাগজপত্র জটিলতার কারনে আসতে পারছেনা জানালে এবং বিভিন্ন লোকজনের উস্কানিমূলক কথায় স্ত্রীর প্রতি নানা রকম সন্দেহ সৃষ্টি হয় মানিকের।

গত ৩-৪ দিন আগে স্বামী মানিক নিজেই তার স্ত্রী সৌদিতে বিয়ে করেছে এমনটি বন্ধু-বান্ধবদের কাছে প্রচার করতে থাকে। এরই জের ধরে রবিবার গভীর রাতে স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মানিক। সৌদি থেকে মানিকের স্ত্রী দিলরুবা তার মা’কে মোবাইল ফোনে সাথে সাথে বিষয়টি জানায়। দিলরুবার মা রাতেই মানিকের বাড়ীতে গেলে জানালা দিয়ে মানিকের ঝুলন্ত লাশ দেখতে পায়। এ সময় তিনি স্থানীয় লোকজনদের ডেকে টিনের চালা কেটে ঘরে প্রবেশ করে লাশ নামায়। পরে খবর পেয়ে সোমবার সকালে পুুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, সৌদি প্রবাসী স্ত্রীর সাথে পারিবারিক কলহের জ্বের ধরে মানিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই