তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিশ্ব পরিবেশ দিবস পালিত

ভালুকায় বিশ্ব পরিবেশ দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৫ জুন]
আজ বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ভালুকা উপজেলা প্রশাসন সকালে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। উপজেলা চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশনেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। “পলিথিন বর্জন করি” এই প্রতিপাদ্য নিয়ে এতে বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মন্তোষ কুমার গোপ, উথুরা রেঞ্জ কজর্মকর্তা নূর মোহাম্মদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রুবেল মন্ডল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নঈম উদ্দিন, হবিরবাড়ী বীট কমকর্তা হাফিজুর রহমান ও উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম মাও. কুতুব উদ্দিন। সভা পরিচালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল। র‌্যালীতে উপজেলার বিভিন্ন মাদরাসার সুপার ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন অংশ গ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই