তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে যাত্রীর পায়ুপথ থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার

বেনাপোলে পাসপোর্ট যাত্রীর পায়ুপথ থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার
[ভালুকা ডট কম : ০৫ জুন]
বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ভারতে পাচারের সময় মহিউদ্দিন ভুইয়া (২৮) নামে এক পাসপোর্ট যাত্রীর পায়ুপথ থেকে ৬৫ লাখ টাকা মূল্যের ১২ পিছ (১ কেজি ৩ শত গ্রাম) স্বর্ণ আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দারা। মঙ্গলবার সকাল ৬ টার সময় তাকে আটক করা হয়। আটক মহিউদ্দিন কুমিল্লা জেলার তিতাস থানার শাহরিয়ার ভুইয়ার ছেলে। পাসপোর্ট নং-বিই -০৮৮৫২০৪।

কাস্টমস শুল্ক গোয়েন্দার উপ-পরিচালক সাইফুর রহমান বলেন, গোপন সংবাদে জানা যায় বেনাপোল চেকপোষ্ট দিয়ে একজন পাসপোর্ট যাত্রী স্বর্ণ নিয়ে পাচারের উদ্দেশ্য ভারত যাচ্ছে। এসময় চেকপোষ্ট এলাকায় গোয়েন্দারা তৎপর হয়। এরপর সাইফুর নামে এক যাত্রী ইমিগ্রেশন শেষে ভারতে যাওয়ার সময় তাকে অফিসে এনে জিজ্ঞাসাবাদ করলে সে অস্বীকার করে। পরে তাকে নাভারন একটি ক্লিনীকে নিয়ে এক্সরে করলে তার পেটের ভিতর স্বর্ণ আছে বলে ধরা পড়ে রিপোর্টে। এরপর তাকে বেনাপোল চেকপোষ্ট কাষ্টমসে এনে জুস ও পানি পান করালে সে পায়ুপথ দিয়ে ১ কেজি ৩ শত গ্রাম (১২ পিছ) স্বর্ণের বার বের করে দেয়। যার আনুমানিক বাজার মুল্য ৬৫ লক্ষ টাকা বলে তিনি জানান।

আটকৃকত আসামি মহিউদ্দিনকে বেনাপোল পোর্ট থানায় স্বর্ণ পাচার মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে। উদ্ধারকৃত স্বর্ন বেনাপোল শুল্ক গুদামে জমা করা হয়েছে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই