তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইজিবাইক চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

নওগাঁয় ইজিবাইক চালককে খুন করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা
[ভালুকা ডট কম : ০৫ জুন]
নওগাঁয় ইজিবাইক চালক মনোয়ার হোসেন ওরফে টুটুল (১৭) নামের এক যুবকে খুন করে ইজিবাইক ছিনতাই করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার সদর উপজেলার সিংবাচা পশ্চিম পাড়া গ্রামের পাশে ভ’ট্টার ক্ষেতে লাশ এলাকাবাসীরা পড়তে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও ইজিবাইকের এখনও পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায় নি। মনোয়ার শহরের ভবানীপুর গ্রামের রুবেল হোসেনের পুত্র। বাবা সিএনজি চালক।

মনোয়ারের বাবা রুবেল জানান, সে ওই মহল্লার আজিজুল হকের ইজিবাইক ভাড়ায় চালাতো। প্রতিদিনের মত মনোয়ার ইজিবাইক নিয়ে বের হয়ে রাতে আর বাড়ী ফিরে নাই। অনেক খোজাখুজি করে রাতে তাকে পায় নাই। তার ফোন বন্ধ ছিল। পরদিন সদর উপজেলার সিংবাচা গ্রামে লাশের খবর পেয়ে গিয়ে দেখে তার ছেলের লাশ। কিন্তু ইজিবাইক পাওয়া যায় নাই।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের প্রাথমিক ভাবে ধারনা, যাত্রীবেশে ইজিবাইকে উঠে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে দূর্বৃত্তরা। তদন্ত করলেই হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই