তারিখ : ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যায়যায়দিনের ১৩ তম বর্ষে পদার্পণে শোভাযাত্রা

গৌরীপুরে যায়যায়দিনের ১৩ তম বর্ষে পদার্পণে শোভাযাত্রা ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৬ জুন]
দৈনিক যায়যায়দিনের ১৩ তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরে জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে বুধবার (৬ জুন) শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শোভাযাত্রা শেষে গৌরীপুর প্রেসক্লাবে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় যায়যায়দিনের গৌরীপুর প্রতিনিধি কমল সরকারের সভাপতিত্বে বক্তব্য দেন গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, সাংবাদিক আলী হায়দার রবিন, মশিউর রহমান কাউসার, শামীম খান, শাহজাহান কবির, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা জহিরুল ইসরাম ছোটন, উমর ফারুক স্বাধীনসহ জেজেডি ফ্রেন্ডস ফোরামের নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই