তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার

কালিয়াকৈরে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে অজ্ঞাত পরিচিত এক যুবকের গলাকাট লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ফুলবারিয়া  হাফেজ উদ্দিন সরকার কলেজের পার্শ্ববতি একটি ধানক্ষেত থেকে বুধবার দুপুরে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত নিহতের কোন পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন ভোরে স্থানীয় ফুলবাড়িয়া মাদ্রাসার ছাত্ররা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় হাবেজ উদ্দিন সরকারি কলেজের পার্শ্ববতি একটি ধান ক্ষেতে অজ্ঞাত পরিচিত এক যুবকের লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ  ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। তার পরনে  হালকা লাল রঙের শার্ট ও কালো জিন্সের প্যান্ট ছিল। ময়না তদন্তের জন্য তার লাশ   গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ফুলবারিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ  উপ-পুলিশ পরিদর্শক মোঃ মিনহাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, অজ্ঞাত  দুর্র্র্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে অন্য কোথাও তাকে গলা কেটে হত্যার পর লাশটি ওই ধান ক্ষেতে ফেলে রেখে পালিয়েছে। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই