তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের নাভারণে অস্ত্র-গুলি ও মাদকসহ আটক-২

যশোরের নাভারণে অস্ত্র-গুলি ও মাদকসহ আটক-২
[ভালুকা ডট কম : ০৬ জুন]
যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার নাভরনে পৃথক অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও মাদকসহ রফিক গাজী (৪৫) ও জাহাঙ্গীর হোসেন (৩৫) নামে ২ ব্যবসায়ীকে আটক করেছে নাভারণ হাইওয়ে ফাঁড়ি পুলিশ। আটক রফিক গাজী শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের মৃত ওমর আলীর ছেলে এবং জাহাঙ্গীর হোসেন একই গ্রামের জিহাদ আলীর ছেলে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বলেন, বুধবার বিকাল সাড়ে ৫টার সময় গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার নাভারণ কলোনী নামক স্থানে অভিযান চালিয়ে রফিক গাজীকে একটি ১টি ওয়ান শুটারগান ও ১রাউন্ড গুলি ও ১শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এবং নাভারন পুরাতন বাজার থেকে জাহাঙ্গীর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।  আটককৃতদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই