তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ঈদ বাজারে পুলিশ সুপারের ঝটিকা সফর

নওগাঁর ঈদ বাজারে পুলিশ সুপারের ঝটিকা সফর
[ভালুকা ডট কম : ০৭ জুন]
 নওগাঁর ঈদ বাজারে ঝটিকা সফর করছেনে নওগাঁর পুলশি সুপার ইকবাল হোসনে। বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের দোকান গুলতে এই ঝটিকা সফর করেন।  পুলশি সুপার ইকবাল হোসনে বলেন, ঈদ বাজারে কেনা বেচার সুযোগে চুরি ও ছিনতাই বেড়ে যায়। এমন পরিস্থিতির শিকার হলে করনীয় কি হবে তা ক্রেতা ও বিক্রেতার পরামর্শ দেওয়া হয়।

তিনি আরও বলনে, নওগাঁয় এ বছর ট্রাফিক জ্যাম এড়াতে বিকল্প ব্যবস্থা গ্রহন করা হয়ছে। চালু করা হয়েেছ সিগন্যাল ও ওয়ানওয়ে সিষ্টেম। যার ফলে খুব স্বাচ্ছন্দেই ঈদ বাজার করতে পারছেন ক্রেতারা। শুধু তাই নয় দায়িত্বরত পুলিশ সদস্যদের নজরদারী করতে মাঝে মধ্যেইে এমন ঝটিকা সফর করা হবে বলওে জানান তিনি।এ সময় অন্যান্যরে মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, এএসপি ফারজান হোসনে ও সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার লিমন রায় উপস্থিত ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই