তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাংবাদিকদের সম্মানে ইফতার পার্টি

গৌরীপুরে সাংবাদিকদের সম্মানে এমপি মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ রহুল আমিনের ইফতার পার্টি
[ভালুকা ডট কম : ০৭ জুন]
গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব অধ্যক্ষ রুহল আমিন বৃহস্পতিবার (৭ জুন) গৌরীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করেন। এর আগে মতবিনিময় সভায় তিনি বলেন ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত থেকে তিনি দলের জন্য ভূমিকা পালন করে আসছেন।

বর্তমানে দলকে তৃণমূল থেকে সু-সংগঠিত ও শক্তিশালী করনে কাজ করে যাচ্ছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন থেকে এমপি পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। এজন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করেন। মতমিনিময় সভায় বক্তব্য দেন গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি আ.লীগ নেতা আব্দুল আউয়াল খান পাঠান, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল হেলিম, সাবেক যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন প্রমুখ।

গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টির নেতৃত্বে প্রেসক্লাবের কর্মকর্তা, সম্মানীত সদস্য ও কর্মরত সাংবাদিকরা এতে অংশগ্রহন করেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই