তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কর্মস্থলে যোগ দেয়া হলো না কারারক্ষী হুমায়নের

কর্মস্থলে যোগ দেয়া হলো না কারারক্ষী হুমায়নের
[ভালুকা ডট কম : ০৮ জুন]
রাজশাহী কারাগারে যোগ দেয়া হলো না নওগাঁ থেকে বদলী হওয়া কারারক্ষী হুমায়ন কবিরের (৩২)। বৃহস্পতিবার বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার সতিহাট বাজারের বাসস্ট্যান্ড খড়িপট্টি এলাকায় বাসের চাপায় তিনি নিহত হয়েছেন। নিহত হুমায়ন কবির রাজশাহী জেলার মোহনপুর উপজেলার দূর্গাপুর গ্রামের আকবর আলীর ছেলে।

নওগাঁ জেলা কারাগার সুপার শাহ আলম খান জানান, হুমায়ন কবীর নওগাঁ জেলা কারাগারে কারারক্ষী ছিলেন। বৃহস্পতিবার তিনি রাজশাহীতে বদলী হন। নতুন কর্মস্থলে যোগদানের জন্যে পরিবারের লোকজনদের সকালে রাজশাহীতে পাঠিয়ে দেন। এরপর তিনি নওগাঁ থেকে ছাড়পত্র নিয়ে নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে রাজশাহীতে যাচ্ছিলেন। বিপরীত দিকে রাজশাহী থেকে যাত্রীবাহি একটি বাস নওগাঁর দিকে আসছিল। পথিমেধ্য সতিহাট বাজারের বাসস্ট্যান্ড খড়িপট্টি এলাকায় বাসটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক বাসটি পালিয়ে গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই