তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের ২নং জুগলী ইউনিয়ন বিএনপি’র ইফতার

হালুয়াঘাটের ২নং জুগলী ইউনিয়ন বিএনপি’র ইফতার মাহফিল
[ভালুকা ডট কম : ০৮ জুন]
হালুয়াঘাট উপজেলার ২ নং জুগলী ইউনিয়ন বিএনপি’র আয়োজনে ছাতুগাঁও উচ্চ বিদ্যালয়  হলরুমে  আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জুগলী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলতাব হোসেন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অপর আরেক যুগ্ন আহবায়ক, সাবেক যুবনেতা আজীজুল আহসান।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ময়না, বিএনপি নেতা অধ্যাপক সাজাহান মন্ডল, অধ্যাপক তালেব হোসেন, আবুল কাশেম কারী, আক্তার হোসেন, মোক্তাদির রহমান, জাকির হোসেন বাচ্চু, মতিউর রহমান মতিসহ যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোক্তাদির রহমান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই