তারিখ : ১৯ জুন ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন আটক

নওগাঁয় কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন আটক

[ভালুকা ডট কম : ০৮ জুন]
নওগাঁ সদর থানা পুলিশের দুঃসাহসিক অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম লিটন (৪০) কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কির্ত্তীপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শহিদুল ইসলাম লিটন সদর উপজেলার মাগুরা ফকিরপাড়া গ্রামের কায়েমুদ্দীনের ছেলে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইব্রাহিম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন দৌড়ে পালানোর চেষ্টা করে। এসম পুলিশ পিছন থেকে তাকে ধাওয়া করে গ্রামের জয়নালের বাড়ীর কাছ থেকে তাকে আটক করে। তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা ও ৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। লিটন দীর্ঘদিন থেকে গোপনে মাদকের ব্যবসা করে আসছিল। চতুর লিটন ধরাছোয়ার বাহির থাকত। অবশেষে কৌশলে তাকে আটক করা সম্ভব হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই