তারিখ : ১৯ জুন ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে স্বর্ণসহ ভারতীয় নাগরিক আটক

বেনাপোল সীমান্তে স্বর্ণসহ ভারতীয় নাগরিক আটক
[ভালুকা ডট কম : ০৮ জুন]
ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোস্ট থেকে  রঞ্জন সাহা (৪০) নামে ভারতীয় এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। আটক রঞ্জন সাহা কলকাতার বেহেলা এলাকার অনিল সাহার ছেলে। শুক্রবার সকালে আনুষ্ঠানিকতা শেষে ভারত প্রবেশের সময় তাকে আটক করা হয়।

কাস্টমস শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে প্রবেশের সময় আটক স্বর্ণ পাচারকারীর গতিবিধি সন্দেহ হয় কাস্টমস সদস্যদের। এসময় তারা জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বর্ণ পাচারের কথা অস্বীকার করেন। পরে তার শরীর তল্লাশি করে প্যান্টের বেল্টের ভেতর থেকে ৩৫০ গ্রাম স্বর্ণ পাওয়া যায়।

বেনাপোল চেকপোস্ট কাস্টমস শুল্ক গোয়েন্দার ডেপুটি কমিশনার সাইফুর রহমান জানান, আটক স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে স্বর্ণপাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানা পুলিশের কাছে সোপর্দের প্রক্রিয়া চলছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই