তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর ইফতার

বদলগাছীতে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর ইফতার
[ভালুকা ডট কম : ০৮ জুন]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের চাঙা রাখতে বিভিন্ন স্থানে ইফতারের আয়োজন করা হচ্ছে। আর রমজানের শুরু থেকে প্রায় প্রতিদিনই চলছে এরকম আয়োজন। উপজেলার প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের সঙে বিভিন্ন বিষয়ে যোগাযোগ রক্ষা করে চলেছেন মনোনয়ন প্রত্যাশীরা। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের নানা ভাবে তুলে ধরার চেষ্টা করছেন। নানান উছিলায় নিজেদের প্রচার প্রচারনা করতে ছবি সংবলিত ব্যানার ও পোস্টার সাটিয়েছেন। এমনকি রাস্তার মোড়ে মোড়ে বিলবোর্ড স্থাপন করা হয়েছে। বিভিন্ন সভা-সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান গুলোতে যোগ দিচ্ছেন। নিয়মিত জনসংযোগ ও প্রচারণা শুরু করা হচ্ছে।

গত ১৯ নভেম্বর ২০১৭ ইং তারিখে ফুসফুসের ক্যানসারে সাবেক ডেপুটি স্পীকার আখতার হামিদ সিদ্দিকী নান্নু মারা যান। অনেকেই মনে করছেন নান্নুর মৃত্যুতে পথের কাটা দূর হয়েছে। অনেকটাই চিন্তামুক্ত হয়েছেন বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল। আর নির্বাচনী প্রচারনা নিয়ে তিনি ফুরফুরে অবস্থানে আছেন। দীর্ঘ দিন থেকে এ দুই উপজেলার নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছীতে) রাজনীতির মাঠে সক্রিয় আছেন। দু:সময়ে নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন। বলা যায় এ দু’উপজেলায় বিএনপিকে টিকিয়ে রেখেছেন তিনি। প্রত্যান্ত এলাকায় ছুটে চলেছেন নেতাকর্মীদের নিয়ে। বলতে গেলে এলাকাবাসীর কাছে একটি পরিচিত মুখ।

শুক্রবার বদলগাছী উপজেলার অডিটোরিয়ামে উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য এমএ মতিন। এসময় বদলগাছী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা অলি আহমেদ রুমি'র সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. এবিএম রফিকুল ইসলাম, বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল, মহাদেবপুর উপজেলা বিএনপির সহসভাপতি আফতাব উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার প্রমূখ। এসময় দুই উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন প্রত্যাশী ফজলে হুদা বাবুল বলেন, মহাদেবপুর-বদলগাছীতে দু:সময়ে নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছি। সাধ্যমতো চেষ্টা করেছি সহযোগীতা করতে। এলাকাবাসী এ আসনের পরিবর্তন দেখতে চান। নতুন মুখ আসলে এলাকার আরো উন্নয়ন হবে। মানুষ পরিবর্তন চাই। বর্তমানে তরুন, মেধাবী, সৎ ও যোগ্য ব্যক্তিকেই নেতৃত্বে চাইছেন এলাকাবাসী। দীর্ঘদিন ধরে এলাকাবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। প্রতিকূল পরিবেশে থেকেও দলের সব কার্যক্রমে যুক্ত রয়েছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই