তারিখ : ১৯ জুন ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে গোহালঘরে অশীতিপর মায়ের মানবেতর মৃত্যু

ছেলের নামে বাড়ি লিখে দেয়ার করুণ পরিণাম !
রায়গঞ্জে গোহালঘরে অশীতিপর মায়ের মানবেতর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৯ জুন]
রায়গঞ্জে ৫ সন্তানের মমতাময়ী মায়ের করুণ মৃত্যু হল অযত্ন-অবহেলায় গোহাল ঘরে। ছেলের নামে বাড়ি লিখে দের্য়ার পর তার ঠাঁই হয়েছিল গোহাল ঘরে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার ধানগড়া ইউনিয়নের পুর্ব আটঘরিয়া গ্রামে।

খবর পেয়ে সাংবাদিকেরা ঘটনাস্থলে গেলে গ্রামবাসী জানান- ঐগ্রামের মৃত বাবর আলী শেখের স্ত্রী হালিমা বেওয়া (৯০) শ্বাসকষ্টসহ বার্ধক্য জনিত নানা রোগে ভূগছিলেন। এমতাবস্থায় বাড়ির প্রায় একবিঘা জায়গা বড়ছেলে বজলু শেখ কৌশলে মায়ের নিকট থেকে একাই সাফ কবলা করে নেয়। পরে বাড়ির মধ্যে আধাপাকা ৪টি ঘর থাকা সত্ত্বেও তাকে রেখে দেয় গোহালঘরের বারান্দায়। প্রায় মাসাধিককাল তিনি গোহালঘরে বিনা পরিচর্যায় মানবেতর অবস্থায় থাকার পর মারা যান। কখন তার মৃত্যু হয়েছে তা কেউ সঠিক বলতে পারে না। শনিবার সকাল ৮টার দিকে তাকে মৃত অবস্থায় বাড়ির লোকজন দেখতে পায়। হতভাগ্য বৃদ্ধা ৩ ছেলে ২ মেয়ের জননী।

বড়ছেলে বজলু শেখ সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাষন্ডের মত বলেন- কী আর করবো, পায়খানা প্রসাব করে ঘর নোংড়া কেরে ফেলতো তাই গোহাল ঘরে রেখেছি। অপর দুুই ছেলে রমজান ও দেলবর বলেন- মা বড়ভাইকে বাড়ি সাফ কবলা করে দেয়ায় আমরা অভিমান করে তার কোন খেয়াল-খোঁজ রাখিনি। তবে কাজটি বড়ই অন্যায় হয়েছে বলে তারা অনুতাপ প্রকাশ করেন। এমন অমানবিক ঘটনায় স্তম্ভিত হয়ে গেছেন এলাকার মনুষ।

ধানগড়া ইঊপি চেয়ারম্যান মির ওবায়দুল ইসলাম মাসুম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-এটা চরম নিন্দনীয় ঘটনা। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে দেখেন লাশের দাফন কাজ সম্পন্ন হয়ে গেছে। আগে জানতে পারলে ঐ পাষন্ড ছেলেদের শাস্তি দেয়াসহ অসহায় বৃদ্ধার সঠিক পরিচর্যার বব্যস্থা তিনি করতে পারতেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই