তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পুলিশকে মারধর করায় আ.লীগ নেতা গ্রেফতার

গৌরীপুরে থানার ভেতর পুলিশকে মারধর করায় আ.লীগ নেতা গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৯ জুন]
তিন মাদকসেবীকে থানা থেকে ছাড়িয়ে নিতে এসে পুলিশের এএসআই হাসানুজ্জামান হাসানকে থানার ভেতর মারধরের অভিযোগে স্থানীয় আ’লীগ নেতা রুকুনোজ্জামান পল্লবকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৯ জুন) দুপুর ১ টার দিকে ময়মনসিংহের গৌরীপুর থানায় এ ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত রুকুনোজ্জামান পল্লব গৌরীপুর উপজেলার ২ নং গৌরীপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক। তিনি গৌরীপুর উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম খালেদুজ্জামানের পুত্র।

গৌরীপুর থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) হাসানুজ্জামান হাসান জানান শুক্রবার দিনগত রাত ২ টার দিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আবু হানিফ (১৮), মনোয়ারুল হক (১৯) ও হাবিবুর রহমান (২০) নামে স্থানীয় ৩ যুবককে অশৃংখল আচরণ করা অবস্থায় তিনি আটক করে থানায় নিয়ে আসেন। পরদিন শনিবার দুপুর ১ টার দিকে আ.লীগ নেতা পল্লব থানার ডিউটি রুমে এসে উল্লেখিত তিন মাদকসেবী যুবককে কেন গ্রেফতার করা হয়েছে এ বিষয়ে আমার কাছে কৈফিয়ত চান। তখন আমি তাকে বিস্তারিত ঘটনা খুলে বলি। এসময় তিনি আটককৃতদের ছেড়ে দিতে বলে। এতে অপরাগতা স্বীকার করায় তিনি আমার সাথে তুমুল বাকতিন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তিনি (পল্লব) শার্টের কলারে ধরে ডিউটি রুমে মারধর করে পুলিশের পোশাক টেনে ছিঁড়ে ফেলে। এসময় সহ কর্মীরা আ.লীগ নেতার হাত থেকে তাকে উদ্ধার করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার জানান থানার ভেতর পুলিশকে মারধর করায় ঘটনায় এএসআই হাসানুজ্জামান হাসান বাদী হয়ে ওইদিন মামলা দায়ের করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই