তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে হেরোইনসহ স্বামী-স্ত্রী আটক

রাণীনগরে হেরোইনসহ স্বামী-স্ত্রী আটক
[ভালুকা ডট কম : ১০ জুন]
নওগাঁর রাণীনগরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৫গ্রাম হেরোইনসহ স্বামী-স্ত্রী দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার মিরাট ইউনিয়নের কৌনজ বাজারে হেরোইন বিক্রি করা অবস্থায় ৫ গ্রাম হেরোইনসহ তাদের দুই জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার রামরায়পুর গ্রামের মো: আব্দুল মানান (৪৩) ও তার স্ত্রী মোছা: মোরসেদা বেগম (৩৬)। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, কৌনজ বাজার এলাকায় তারা মাদক বিক্রয় করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই শহিদুল ইসলাম ও মাবুদুর রহমান খন্দকার মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী দুই জনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই