তারিখ : ২৩ জুন ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিএনপির জেলা প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

পুলিশ বেষ্টনীর মধ্যে নওগাঁয় বিএনপির জেলা প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ জুন]
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামালায় জেলে রেখে সু-চিকিৎসা না দেওযায় প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি। রবিবার শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে পুলিশ বেষ্টনীর মধ্যে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাজমুল হক সনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম টুকু, যুগ্ম সম্পাদক আমিনুল হক বেলাল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক দোহা, সহসভাপতি এরশাদসহ প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার দাবী জানান।

অপরদিকে, এই প্রতিবাদ সভা চলাকালীন সময়ে নব গঠিত জেলা ছাত্রদলের কমিটি মানি না মানব না, এই কমিটি পকেট কমিটি, টাকার বিনিময়ে অবৈধ কমিটি মানি না মানব না বলে শ্লোগান দিতে থাকে কমিটিতে পদ বঞ্চিত ছাত্রদলের নেতৃবৃন্দরা।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই