তারিখ : ২০ অক্টোবর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংবাদকর্মীদের মানববন্ধন

গফরগাঁয়ে পত্রিকা এজেন্ট ও সাংবাদিদের উপর হামলা-মামলার প্রতিবাদে
ভালুকায় সংবাদকর্মীদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভালুকায় রোববার সকালে মানববন্ধন করেছে বিভিন্ন সংবাদ মাধ্যমের স্থানীয় সাংবাদিকগণ। বিনে পয়সায় পত্রিকা না দেয়ায় গফরগাঁও রেলস্টেশনে জিয়ারপি পুলিশকর্তৃক সংবাদপত্র এজেন্টকে মারধর এবং পরবর্তীতে স্থানীয় সাংবাদিক, এজেন্ট ও হকারদের জড়িয়ে মিথ্যা মামলা করার প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ভালুকা প্রেসক্লাবের পাশে ভালুকা-গফরগাঁও সড়কে অনুষ্ঠিত এক ঘন্টার ওই মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা করেন, ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক ফিরোজ খান, সাবেক সভাপতি আবদুল আউয়াল ঢালী, সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান, সংবাদকর্মী মোখলেছুর রহমান মনির, শাহ মো. হাসান, আসাদুজ্জামান ফজলু, আলমগীর হোসেন, আবদুল ওয়াদুদ মিয়া, এমএ সবুর, হাদিকুর রহমান হাদিস ও রফিকুল ইসলাম রফিক প্রমূখ।

মানব বন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে গফরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে পরিস্থিতি স্বাবাভিক করার জন্য জিআরপি পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই