তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পল্লীতে প্রেসিডেন্ট জিয়ার শাহাদাত বার্ষিকী পালিত

ভালুকার পল্লীতে প্রেসিডেন্ট জিয়ার শাহাদাত বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১১ জুন]
আজ বিকালে ভালুকা উপজেলার ৯নং কাচিনা ইউনিয়ন বিএনপি আয়োজিত প্রেসিডেন্ট জিয়ার ৩৭তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে বাটাজোর বাজারে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব এম. মোর্শেদ আলম বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ঈদুল ফিতরের পর বৃহত্তর গন আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়ার কারামুক্তি নিশ্চিত করতে হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের কে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে অংশ গ্রহন করতে হবে।

কাচিনা ইউনিয়ন বিএনপির সভাপতি খালেদুজ্জামান তালুকাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সালাহ্ উদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজু,  যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, কৃষকদলের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ঢালী, বিএনপি নেতা নুরুল হক মন্ডল, জেলা ওলামা দলের সাধারন সম্পাদক মাওলানা এসফাকুর রহমান, শ্রমিক দল নেতা মনিরুজ্জামান মনির, সৌমিক হাসান সোহাগ ও ছাত্রদল নেতা কায়সার আহম্মেদ কাজল।

পরে শহীদ জিয়ার রুহের মাগফেরাত কামনা ও বেগম জিয়ার কারামুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে ইফতার মাহফিলে দলীয় নেতাকর্মী সহ বপুল সংখ্যক মানুষ শরীক হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই