তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

সান্তাহারে আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল
[ভালুকা ডট কম : ১১ জুন]
বগুড়ার সান্তাহার পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে সোমবার শহরের মাইক্রো স্টান্ডে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব এস.এম জাহিদুল বারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কছিম উদ্দীন আহম্মেদ।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, যুগ্মসম্পাদক সাজেদুল ইসলাম চম্পা,মুক্তিযোদ্ধা বিষায়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আনছার আলী,উপজেলা শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক ফিরোজ হোসেন চন্দন, যুগ্মসম্পাদক জামিল হোসেন, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জয়নাল আবেদীন,সাধারন সম্পাদক রেজাউল ইসলাম রকি,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তৌফিকুর রহমান সোহাগ,সান্তাহার পৌর ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান মুন্না, সাধারন সম্পাদক মেহেদী হাসান রিগান,ছাত্রলীগ নেতা মারুফ হাসান রবিন, আরিফুল ইসলাম রিপন, তনু প্রমূখ। ইফতার পূর্বে দেশের সুখশান্তি ও সম্বৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই