তারিখ : ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে সন্ত্রাসী হামলা মালামাল লুটপাত,থানায় মামলা

হালুয়াঘাটে সন্ত্রাসী হামলা মালামাল লুটপাত,থানায় মামলা
[ভালুকা ডট কম : ১১ জুন]
মাত্র কয়েক মিনিটে ধ্বংসযজ্ঞ চালিয়ে একটি পরিবারের ঘরবাড়ি ভেঙ্গে লন্ডভন্ড করে দেয় একটি কুচক্রি সন্ত্রাসী বাহিনী। পাশাপাশি লুটতরাজও  চালায়। পাশাপাশি নগদ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার মালামালও লুট করে নিয়ে যায় বলে জানালেন ভুক্তভোগী পরিবারটি।  এ হামলায় কয়েকজন গুরুতর আহতের ঘটনাও ঘটেছে বলে জানা যায় ।

১০ জুন রবিবার সকালে হালুয়াঘাট উপজেলার ৭নং শাকুয়াই ইউনিয়নের শাকুয়াই গ্রামের রুসমত আলীর পরিবারের উপর দিয়ে এ অঘটন ঘটায় একই গ্রামের ওয়াহাবের (৪৫) নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল।এ ঘটনায় হালুয়াঘাট থানায়  রুসসমত আলীর পুত্র দুলাল মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন।=সুত্রে জানা যায়, রবিবার সকালে পূর্বশত্রুতার জের ধরে শাকুয়াই গ্রামের ফুলমামুদের পুত্র ওয়াহাব (৪৫), মোতালেব (৫০), ওসমান আলীর  পুত্র  নুরুল আমিন (৪৫), কুলমামুদের পুত্র শফিক (২৬), কাশেম (৫৫), জয়নাল আবেদিনের পুত্র আজিজুল (৪২), শামসুদ্দিনের পুত্র আজাহারুল (২৫), কাশেমের পুত্র খাইরুলসহ ৮/১০ জন অজ্ঞাত লোক দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রামদা, চাপাতি, কুড়াল ও লাঠিসুটা নিয়ে রুসমত আলীর বাড়িতে হামলা চালায়। এ সময় ৩টি বসতঘর কুপিয়ে মাটির সাথে মিশিয়ে দেয়। টাকা  পয়সাসহ ঘরে মূল্যবান যা কিছু ছিলো সকল কিছু ছিনিয়ে নিয়ে যায়।একইসাথে কয়েকজনকে কুপিয়ে হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম  তালুকদার বলেন, আমি ঘটনা শুনামাত্রই ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। জড়িতদের বিরুদ্ধে আইনগত সর্বোচ্চ ব্যাবস্থা নেয়া হবে বলে তিনি জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই