তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সংবাদকর্মীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

গফরগাঁওয়ে ২জন সাংবাদিকের নামে মিথ্যা মামলা করার প্রতিবাদে
নান্দাইলে সংবাদকর্মীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ১১ জুন]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রেলওয়ে পুলিশ কর্তৃক দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ তফাজ্জল হোসেন ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আতাউর রহমান মিন্টুর নামে মিথ্যা ও হয়রানী মূলক মামলা দায়ের করার প্রতিবাদ সোমবার (১১ইজুন) নান্দাইল উপজেলা সদরে নান্দাইল প্রেসক্লাব, যুগান্তর স্বজন সমাবেশ ও ময়মনসিংহ উপজেলা প্রেসক্লাব ফোরামের আয়োজনে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরারব স্বারকলিপি প্রদান করা হয়।

প্রতিবাদ সভায় ময়মনসিংহ উপজেলা প্রেসক্লাব ফোরামের সভাপতি মোঃ এনামুল হক বাবুল ও নান্দাইল প্রেসক্লাব সভাপতি মেঃ ফজলুল হক ভূইঁয়া বক্তব্য রাখেন। বক্তরা অবিলম্বে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম খান কর্তৃক দায়েরকৃত মামলা থেকে অবিলম্বে উক্ত ২জন সাংবাদিকের নাম এজাহার থেকে বাদ দেওয়া সহ পত্রিকার হকাদের উপর পুলিশের হামলার ঘটনার তীব্র নিন্দা জানান। মানববন্ধনে নান্দাইল কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই