তারিখ : ২৩ জুন ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিয়ামতপুরে ফেনসিডিলসহ ৩ মহিলা আটক

নিয়ামতপুরে ২০২ বোতল ফেনসিডিলসহ ৩ মহিলা আটক
[ভালুকা ডট কম : ১২ জুন]
নওগাঁর নিয়ামাতপুর উপজেলার খড়িবাড়ি এলাকা থেকে ২০২ বোতল ফেনসিডিলসহ ৩ মহিলাকে আটক করেছে থানা পুলিশ। সোমবার রাতে তাদের আটক করা হয়।  আটককৃতরা হলেন বগুড়া সদর উপজেলার বালোগ্রাম সিদ্দিকের মোড় এলাকার দেলোয়ার হোসেনর স্ত্রী মোছা মিলন বেগম ( ৪২) মৃত আব্দুস ছাত্তারের মেয়ে আনিছা বর্ষা (৫০) এবং ফারুক হোসেনের স্ত্রী লিকমা আক্তার (৪০)।

নিয়ামাতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ওসি নাজমুল হক বলেন, সোমবার রাতে এই তিন মহিলা চাপাইনবাবগঞ্জ সোনা মসজিদ বন্দর থেকে ফেন্সিডিল নিয়ে বগুডা যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে নিয়ামাতপুর উপজেলার খড়িবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি চালিয়ে ফেনসিডিল উদ্ধার করা হল। ওসি আরও জানান , আটকের পর তাদের থানায় নেওয়া হয়েছে এবং তাদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই