তারিখ : ২৩ জুন ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ভালুকায় গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১৪ জুন]
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভালুকা উপজেলায় গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ভালুকা মডেল থানার উদ্যোগে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের সহযোগীতায় আজ বৃহস্পতিবার দুপুরে থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম গফরগাঁও সার্কেল,আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন আব্দুর রাশদ, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন  রফিকুল ইসসলাম পিন্টু, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম,প্রেসক্লাব ভালুকার সভাপতি জিয়া উদ্দিন বাশার,পৌর যুবলীগ সভাপতি আলমগীর হোসেন সোহেল প্রমুখ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, গ্রাম পুলিশ আমাদের  সরকারের একটি অংশ। তারা আমাদের অনেক কাজে সহযোগিতা করে থাকে। অথচ সরকার থেকে তাদের যে বেতন দেওয়া হয় তা দিয়ে কোনো সংসার চলে না, এটা আমারা বুঝি। বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে তা অতিতের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। আমি আশা করি সরকার আগামী ৫ বছরের মধ্যে গ্রাম পুলিশদের ও একটি ভাল বেতন, ভাতার ব্যবস্থা করবেন।আমার যেখানে যেখানে বলা দরকার আমি বলে দিব।পরিশেষে অতিথিবৃন্দরা ঈদের উপহার হিসাবে চিনি-সেমাই, শাড়ি-লুঙ্গী, শাবানসহ বিভিন্ন সামগ্রী গ্রাম পুলিশদের হাতে তোলে দেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই