তারিখ : ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় (বিএনপি) ইফতার ও দোয়া মাহফিল

নওগাঁয় শহীদ জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ জুন]
নওগাঁর ধামইরহাট উপজেলা বিএনপি’র উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার আড়ানগর ইউনিয়নের পলাশবাড়ী স্কুল মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিএনপি’র সহ-সভাপতি ও নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো: খাজা নাজিবুল্লাহ চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন নজিপুর পৌর সভার সাবেক মেয়র আনোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ সামাদ, আতাউর রহমান, আনিছুর শেখ, সাবেক ভিপি মন্টু চৌধুরী, ধামইরহাট উপজেলা বিএনপি’র সাবেক সাংগাঠনিক সম্পাদক আমজাদ হোসেনসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মিথ্যে মামলায় দেশ মাতা বেগম খালেদা জিয়াকে আটক করে একটি নংরা জেলাখানায় বন্দি করে রেখেছে আ’লীগ নামক অত্যাচারি এই দল। তাদের আশা আমরা কোনদিনই পূরণ হতে দিবো না। আমরা কঠিন আন্দোলনের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনের আগে দেশ মাতাকে জেলের তালা ভেঙ্গে বের করে নিয়ে এসে একটি নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন দিতে এই সরকারকে বাধ্য করবো।

আজ এই ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে আল্লাহর কাছে আমরা আমাদের দেশ মাতার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করি। যেন আল্লাহ দেশমাতাকে সুস্থ্য রেখে অত্যাচারী এই সরকারের হাত থেকে নিরীহ জনগনকে বাঁচাতে আবার বাংলাদেশের ক্ষমতায় বসার সুযোগ করে দিবে এই কামনা আমাদের সকলের।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই