তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত দুই

সখীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত দুই
[ভালুকা ডট কম : ১৪ জুন]
টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার বিকেলে বড়চওনা-কালিহাতী সড়কের পলাশতলী ব্রিজ এলাকায়  ড্রাম ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে- কালিহাতী উপজেলার জাহাঙ্গীর আলমের ছেলে রাব্বি (১০) এবং সখীপুর উপজেলার বাঘেরবাড়ি এলাকার কদ্দুস মিয়ার মেয়ে পারভিন আক্তার (২৮)।  এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালককে আটক পুলিশে দিয়েছে জনতা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেলে পারভিন আক্তার, রাব্বি কালিহাতী থেকে অটোরিক্সা যোগে সখীপুর আসার পথে বড়চওনা-কালিহাতী সড়কের পলাশতলী ব্রিজ নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে  ঘটনাস্থলেই পারভিন আক্তার নিহত হয়। পরে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায়  রাতে রাব্বিও নিহত হয়।

সখীপুর থানার ওসি এসএম তুহিন আলী বলেন- এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই