তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈদে আব্দুল জলিল শিশু পার্কে দর্শকদের উপচে পড়া ভীড়

নওগাঁয় ঈদ উপলক্ষে আব্দুল জলিল শিশু পার্কে ছিল দর্শকদের উপচে পড়া ভীড়
[ভালুকা ডট কম : ১৮ জুন]
নওগাঁয় ঈদ উপলক্ষে আব্দুল জলিল শিশু পার্কে ছিল হাজার হাজার শিশু কিশোর, নারী ও পুরুষের উপঁচে পড়া ভীড়। নওগাঁ জেলা দেশের মধ্যে দ্বিতীয় বৃহত্তম জেলা। এই জেলা ধানের জন্য বিখ্যাত হলেও এখানে মানুষের বিনোদনের জন্য তেমন কোন জায়গা নেই। শহরের কেন্দ্র বিন্দুতে পুরাতন একটি ছোট শিশু পার্ক থাকলেও পার্কের মাঝখানে একটি পুকুর আর হাটার জন্য রাস্তা ছাড়াও শিশুদের বিনোদনের জন্য তেমন কিছু নাই।

শিশু কিশোর আর মানুষের বিনোদনের কথা ভেবে জননেতা আব্দুল জলিল শহরের বাইপাস সড়কের পাশে শিশু পার্কের জন্য জেলা পরিষদের তত্বাবধানে স্মৃতিসৌধ সংলগ্ন জমি অধিগ্রহন করে ২০১১ সালে এবং পরে ২০১৭ সালে প্রায় সাড়ে ৫কোটি টাকা ব্যয়ে আব্দুল জলিল শিশু পার্ক নামকরন করে উদ্ধোধন করা হয়। ঈদের দিন সকাল হতেই আব্দুল জলিল শিশু পার্কে ঠাই পরিমান কোন জায়গা থাকে নাই। আব্দুল জলিল শিশু পার্কে শিশু কিশোর আবাল বৃদ্ধ বনিতা সব শ্রেনী পেশার মানুষের উপঁচে পড়া ভীড়। জনগনের জন্য বিনোদনের উন্মুক্ত করে দেয়ায় এলাকার সব শ্রেনী পেশার মানুষ এখানে সময় দিচ্ছে।

নওগাঁ শহরে শিশুদের বিনোদনের জন্য তেমন কোন জায়গা না থাকায় শিশুসহ আবাল বৃদ্ধ বনিতাসহ সর্বস্তরের মানুষের ঢল নামে এই পার্কে। জেলা পরিষদ নওগাঁর চেয়ারম্যান এ্যাড ফজলে রাব্বি বকু ও জলিল শিশু পার্ক নওগাঁর পরিচালক রফিকুল ইসলাম জানান শিশু পার্ক যুগোপযোগী আধুনিক মানের হওয়া সত্বেও প্রবেশ মুল্য প্রথমে ৩৫টাকা হয় কিন্তু সব শ্রেনী পেশার মানুষ ও বিশেষ করে শিশুদের কথা ভেবে তা এখন ২৫টাকা করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই