তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মিনিবার ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নান্দাইলে মিনিবার ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নে মিতালী ক্রিড়া চক্রের আয়োজনে ঐতিহ্যবাহী বইদবাড়ী খেলার মাঠে সোমবার (১৮ই জুন) মিনিবার ২৪ইঞ্চি এলইডি রঙ্গিন টেলিভিশন ফাইনাল খেলা অরন্যপাশা তরুন স্পোটিং ক্লাব বনাম বেষ্ট অব রানার ডাংরি এর মাঝে  অনুষ্ঠিত হয়।

খেলায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া প্রধান অতিথি ও নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন। মিতালী ক্রিড়া চক্রের সভাপতি মো. ফরিদ মিয়া, সাধারণ সম্পাদক (ক্রীড়া কমিটি) মোঃ শফিকুল ইসলাম শফিক, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, শাহাব উদ্দিনের সার্বিক তত্বাবধানে ভূমি মন্ত্রণালয়ের কর্মরত মোঃ সাইফুল ইসলাম সহ এলাকার তরুন প্রজম্মের হাজার দর্শক উপস্থিত ছিলেন।

খেলাটি পরিচালনা করেন শরীর চর্চ্চা শিক্ষক মোঃ শফিকুল ইসলাম রিপন। খেলার ধারাভাষ্য প্রধান করেন ডাঃ মোঃ শাহজাহান ফকির। খেলায় ট্রাইব্রেকারে ডাংরি দল ২-১ গোলে অরন্যপাশা দলকে পরাজিত করে। খেলা শেষে প্রধান অতিথি মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া বিজয়ী, রানার্সআপ দল এবং খেলোয়ারদের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন।

উদ্ভোধক সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল সমবেত হাজার যুবক/ছাত্রকে ধুমপান এবং মাদকের বিরুদ্ধে হাত তুলে শপথ করান। খেলাটির ডোনার ছিলেন- তরুন সমাজ সেবক আলী এন্টারপ্রাইজের পরিচালক মোঃ  শামিম মিয়া (সুনু)।#

নান্দাইলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এস এস সি ২০০৩ ব্যাচের উদ্যোগে এক প্রীতি ফুটবল  টুনামেন্ট অনুষ্ঠিত হয়। প্রীতি ফুটবল টুনামেন্টে অংশগ্রহনকারী দলের অধিনায়ক মাহাবুবুর রহমান (সবুজ দল) ও অপর দলের অধিনায়ক রুবেল মিয়া ( লাল দল)  নেতৃত্বে অন্যান্য খেলোয়াররা খেলায় অংশগ্রহণ করে।

খেলায় প্রীতি ফুটবল ম্যাচে সবুজ দল  ৩-১ গোলে লাল দলকে পরাজিত করে বিজয়ী হয়। সবুজ দলের পক্ষে নিহাদ, রানা ও মাসুদ একটি করে গোল করে। রবিবার (১৮ই জুন) বিকালে নান্দাইল চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য- নান্দাইল উপজেলায় প্রীতি ফুটবল টুনামেন্ট ২০১২ সাল থেকে প্রত বছর ঈদ উল ফিতরের পরের দিন খেলাটি অনুষ্টিত হয়ে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই