তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আওয়ামীলীগের ছয়জন মনোনয়ন প্রত্যাশির গনসংযোগ

নওগাঁয় আওয়ামীলীগের ছয়জন মনোনয়ন প্রত্যাশির গনসংযোগ
[ভালুকা ডট কম : ১৯ জুন]
এক সময়ের রক্তাক্ত জনপদ ও গলা কাটা এলাকা নামে পরিচিত ছিলো নওগাঁ জেলার রাণীনগর ও আত্রাই উপজেলা। সেই সময় এই দুই উপজেলা ছিলো সর্বহারা ও জেএমবিদের ঘাটি। ঈদকে কাজে লাগিয়ে সেই নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগ থেকে ৬ জন মনোনয়ন প্রত্যাশি নেতা এক কাতারে জমায়েত হয়ে আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন এই দুই উপজেলার আমজনতার সঙ্গে। দাঁড়িয়ে গনসংযোগ করছেন। তারা বলছেন আমাদের মধ্যে প্রার্থী যেই হোক নৌকায় দিব ভোট।

জাতীয় নির্বাচনের আর মাত্র কয়েক মাস বাঁকী। এরই মাঝে ব্যানার, ফেস্টুন, পোস্টারে ঢেকে দেওয়া হয়েছে পুরো আত্রাই-রাণীনগরের শহর ও গ্রামকে। এবার ঈদে মনোনয়ন প্রত্যাশি প্রার্থীগন কেহ ঈদ কার্ড, কেহ সামাজিক যোগাযোগ মাধ্যমে, কেহ নির্দিষ্ট স্থানে দাওয়াত দিয়ে, কেউবা বাড়ী বাড়ী গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। তবেও বর্তমান এমপি মোঃ ইসরাফিল আলমও মাঠে রয়েছেন। তিনি এলাকায় প্রতি বারের ন্যায় ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।

নতুন করে আওয়ামী লীগ থেকে আরও ছয় জন মনোনয়ন প্রত্যাশি প্রার্থী এক সঙ্গে দুই উপজেলার সদরসহ বিভিন্ন বাজারে, গ্রামে গঞ্জে নৌকার পক্ষে ভোট চাইতে দেখা যাচ্ছে। তাদের কাছে ভোটারেরা জানতে চাচ্ছেন আপনারা একসঙ্গে ছয় জন ভোট চাইছেন আপনাদের মধ্যে প্রার্থী কে? তখন তারা ভোটারদের বলছেন আমাদের ছয় জনেরমধ্যে প্রার্থী যেই হোক আমরা তার পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ।

নতুন ছয় জন মনোনয়ন প্রত্যাশি প্রর্থীরা হলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ নওশের আলী, আত্রাই উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ নাহিদ ইসলাম বিপ্লব, সাবেক এমপি ওহিদুর রহমানের ছেলে নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক সুমন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাণীনগর উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আওয়ামীলীগ সদস্য ও রাণীনগর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্যা ও রাণীনগর উপজেলাধীন ৬ নং বড়গাছা ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান।

ছয়নেতাকে এক হতে দেখে দুই উপজেলার মানুষের মাঝে দেখা দিয়েছে নানা প্রশ্ন। কেউ কেউ আ’লীগের মাঝে বিভক্ত হওয়ার ঘটনায় বলছেন নানা কথা। কেন এমন হলো এটাই প্রশ্ন সাধারন মানুষদের। কিন্তু কে পায় এবারের নৌকা প্রতীক তাই শুধু দেখার অপেক্ষায় এই দুই উপজেলার সাধারন আমজনতারা। এই নিয়ে চলছে দুই উপজেলার সর্বত্র আলাপ-আলোচনা। কি লিখা রয়েছে এই আসনের কপালে? কি হতে পারে ভবিষ্যতে?#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই